Friday, September 11, 2015

আমি বলিনি আমাকে ভালোবাসতেই হবে !!
আমি বলেছি আমাকে একটু ভালোবাসার
সুযোগ দাও !!
আমি চাইনি তোমার মুখ থেকে I love you
শুনতে,,
আমি চেয়েছি তোমার মুখ থেকে প্রথম শুনা
I trust you কথাটার মানটুকু রাখতে,,
আমি বলিনি আমাকে Please কাদিওনা,,
আমি বলেছি Please মিথ্যে বলে আমাকে
হাসাবে না....
আমি বলিনি promise কর জান কোনদিন
আমাকে ছেরে যাবেনা ??
আমি বলেছি Please আমাকে মিথ্যে
স্বপ্ন দেখিও না।।
জানি না কেন তুমি এমন করলে।।
কি ভুল ছিল আমার।।
আমি বলবনা আমার জীবনে ফিরে এসো।।
বলবো আমার জীবন থেকে হারানো দিন
গুলো ফিরিয়ে দাও....
আমি বলবনা আমাকে আবার ভালোবাসো,,,
শুধু বলবো আমার ভালোবাসার অপমান
করলে কেন বলে যাও??
আমি বলবনা আমার অগুছালো জীবন টাকে
সাজিয়ে গুছিয়ে দিয়ে যাও !!
শুধু বলবো আমার চোখের জল মুছে দিয়ে তোমার
সব সৃতি আমার জীবন থেকে মুক্তি
দিয়ে যাও-----
😞{ ইন্টারনেট হতে সংগ্রহীত } কবির তালুকদার। হাইমচর, চাঁদপুর।